বরিশালে গৃহবধুকে কুপিয়ে হত্যা ॥ ঘাতক গ্রেফতার

খোকন হাওলাদার, বার্তা ডেস্কঃ-

বরিশাল জেলার হিজলা উপজেলার হরিনাথপুর ইউনিয়নের চর ছয়গাঁও গ্রামে খাদিজা ওরফে ফুলমতি বেগম (৩৫) নামের এক গৃহবধূকে কুপিয়ে হত্যা করেছে আলামিন সরদার নামের এক যুবক। ঘটনার পর পরই ঘাতক যুবককে আটকের পর গণধোলাই দিয়ে পুলিশের কাছে সোর্পদ করেছে এলাকাবাসী।

আটককৃত আলামিন সরদার (৩০) নিহতের প্রতিবেশী মিজানুর রহমান ইউনুস সরদারের পুত্র। আজ রবিবার দুপুরে নিহতের লাশের ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। নিহত গৃহবধূ খাদিজা বেগম ফুলমতি ওই গ্রামের দিনমজুর হানিফ মোল্লার স্ত্রী ও ছয় সন্তানের জননী। নিহতের কন্যা হালিমা আক্তারের বরাত দিয়ে থানার এসআই জাকির হোসেন জানান, শনিবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে খাদিজা বেগম রান্না করার জন্য প্রতিবেশী ইউনুস সরদারের রান্না ঘরে যায়। এসময় ঘরে থাকা ইউনুস সরদারের পুত্র আলামিন সরদার ধারালো দা দিয়ে কুপিয়ে গৃহবধূকে হত্যা করে। এসআই জাকির হোসেন বলেন, স্থানীয়রা দাবী করেছে আটক আলামিন মানসিক ভারসাম্যহীন।

হিজলা থানার ওসি মাকসুদুর রহমান বলেন, থানা থেকে ঘটনাস্থল দূরত্ব ও নৌপথ হওয়ায় রাত সাড়ে ১১টার দিকে ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার ও ঘাতক আলামিনকে আটক করা হয়েছে।

No comments

Powered by Blogger.