স্বপরিবারে জীবন দিয়ে বঙ্গবন্ধুর কাছে দেশবাসীর যে ঋণ নৌকায় ভোট দিয়ে তা শোধ করতে হবে : শিল্পমন্ত্রী

খলিলুর রহমান,ঝালকাঠি প্রতিনিধিঃ 
যে সরকার দেশের মানুষ এবং সবার পরিবারকে বাঁচিয়ে রেখেছে, ছেলে মেয়েদের সুশিক্ষায় শিক্ষিত করার সুযোগ করে দিয়েছে। সেই সরকারের প্রতি সবার সমর্থন থাকতে হবে। আর তা আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট দেয়ার মাধ্যমে দেশবাসীকে প্রমান করতে হবে। প্রধান মন্ত্রী শেখ হাসিনা এবং স্বপরিবারে জীবন দিয়ে বঙ্গবন্ধুর কাছে দেশের মানুষ ঋণী হয়েছে তা শোধ করার সময় এসেছে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট দিয়ে জাতিকে সে ঋণ শোধ করতে হবে বলেও মন্তব্য করেন শিল্পমন্ত্রী আমীর হোসেন আমু।

শনিবার দুপুরে ঝালকাঠি সদর উপজেলা পরিষদ মিলনায়তনে প্রতিবন্ধী, বিধবা ও বয়স্ক ভাতা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির দেয়া বক্তব্য শেষে সাংবাদিকদের উদ্দেশ্যে মন্ত্রী এসব কথা বলেন।
অনুষ্ঠানে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আতাহার আলীর সভাপতিত্বে জেলা প্রশাসক মোঃ হামিদুল হক, পুলিশ সুপার মো ঃ জোবায়েদুর রহমান, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এ্যাডঃ খান সাইফুল্লাহ পনির।বভাতা ভুগিদের মধ্যে বক্তব্য রাখেন মাকছুদ আলী মোল্লা,শাহনাজ প্রমুখ।এছারাও সদর ইউপি চেয়ারম্যান,জেলা পরিষদ সদস্যসহ জেলার বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ এবং ভাতাভোগীরা উপস্থিত ছিলেন।

No comments

Powered by Blogger.