বরিশালে টিটিসি’র দুই শিক্ষার্থীকে কুপিয়ে জখম : গ্রেপ্তার ২

খোকন হাওলাদার, বার্তা ডেস্কঃ-
 সিনিয়র জুনিয়রকে কেন্দ্র করে বরিশাল কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের (টিটিসি) দুই শিক্ষার্থীকে কুপিয়ে জখম করা হয়েছে। গুরুতর অবস্থায় তাদের উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়েছে। রোববার (১২ আগস্ট) বেলা ৩টার দিকে শহরের চৌমাথা এলাকার এই ঘটনায় একই প্রতিষ্ঠানের শিক্ষার্থী সাগর ও তার বড় ভাইকে গ্রেপ্তার করা হয়েছে।

এই ঘটনায় আহতরা হলেন- কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের (টিটিসি) নবম শ্রেণির ছাত্র মতিউর রহমান দিপু (১৫) এবং রাজিব হোসেন (১৪)।

গ্রেপ্তার দুই ভাই হলেন- কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের (টিটিসি) দশম শ্রেণির ছাত্র সাগর ও তার বড় ভাই ইমরান হোসেন।

ঘটনা প্রত্যক্ষদর্শী মেহেদী হাসান নামে এক যুবক জানিয়েছেন- দশম শ্রেণির শিক্ষার্থী সাগরকে একই প্রতিষ্ঠানের নবম শ্রেণির ছাত্র তামিমসহ আরও বেশ কয়েক নাম ধরেন ডাকে। ওই বিষয়টি নিয়ে বেলা সাড়ে ১২টার দিকে তাদের মধ্যে বাকবিতন্ডা হয়।

এতে ক্যাম্পাসের পরিবেশ উত্তপ্ত হয়ে উঠলে নবম শ্রেণির ছাত্র মতিউর রহমান দিপু এবং রাজিব হোসেন ভুমিকা রেখে বিষয়টি মীমাংসা করে। পরবর্তীতে যে যার ক্লাসে চলে যায়।

কিন্তু প্রতিষ্ঠান ছুটির পরে এই বিষয়টিকে নিয়ে কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের বাইরে সিঅ্যান্ডবি রোডে তামিমের সাথে সাগরের মারামারির ঘটনা ঘটে। এতে ক্ষুব্ধ সাগর প্রতিষ্ঠানের পাশে গোলপাতা নামক একটি রেস্তোরাঁয় কর্মরত তার বড় ভাই ইমরানকে ডেকে নিয়ে আসে। তখন ভয়ে তামিম পালিয়ে গেলে ঘটনাস্থলে মতিউর রহমান দিপু এবং রাজিব হোসেনকে একা পেয়ে এলোপাতারি কুপিয়ে জখম করে দুই ভাই।

বিষয়টির সত্যতা নিশ্চিত বরিশাল মেট্রোপলিটন কোতয়ালি মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মাহমুদ হাসান জানিয়েছেন- এই ঘটনায় আহত দুই শিক্ষার্থীকে উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়েছে। একই সাথে ঘটনাস্থল থেকে রক্তমাখা ধারালো অস্ত্রসহ দুই ভাইকে গ্রেপ্তার করা হয়েছে।

এই ঘটনায় আহত দুই শিক্ষার্থীর পরিবারের পক্ষ থেকে একটি মামলা দায়েরের কথা জানিয়েছে।

No comments

Powered by Blogger.