বঙ্গবন্ধুর মাজার জিয়ারত বরিশালের পরাজিত প্রার্থীর বাসায় নবনির্বাচিত মেয়র সাদিক

মনির হোসেন, বরিশাল ॥ 
স্বাধীনতার স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে বিন¤্র শ্রদ্ধা নিবেদন শেষে বঙ্গবন্ধুসহ ১৫ আগস্ট ভয়াল কাল রাতে ঘাতকের বুলেটে শহীদদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করেছেন বরিশাল সিটি নির্বাচনে নৌকা মার্কার বিজয়ী মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ।
টুঙ্গিপাড়া থেকে বরিশাল নগরীতে ফেরার সময় বুধবার রাতে নবনির্বাচিত মেয়র সিটি নির্বাচনে বিএনপির পরাজিত মেয়র প্রার্থী এ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ারের বাসায় গিয়েছিলেন। দীর্ঘক্ষন তার বাসায় অবস্থান করেও সরোয়ারের সাথে সাক্ষাত হয়নি সাদিক আব্দুল্লাহর। নবনির্বাচিত মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ সিনিয়র নেতাদের নিয়ে নগরীর কাউনিয়া সাধুর বটতলাস্থ বিএনপির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও পরাজিত মেয়র প্রার্থী মজিবর রহমান সরোয়ারের বাসায় যান। তবে এসময় বাসায় ছিলেন না মজিবর রহমান সরোয়ার। পরে তার সাথে মোবাইল ফোনে কথা বলেন সাদিক আব্দুল্লাহ। মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহর সাথে সরোয়ারের বাসায় গিয়েছিলেন মহানগর আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট গোলাম আব্বাস চৌধুরী দুলাল, সাধারণ সম্পাদক এ্যাডভোকেট একেএম জাহাঙ্গীর, মাহবুব উদ্দিন আহমেদ বীরবিক্রম, জেলা ছাত্রলীগের সভাপতি সুমন সেরনিয়াবাত সহ সিনিয়র নেতৃবৃন্দরা।

গোলাম আব্বাস চৌধুরী দুলাল জানান, টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজার জিয়ারত করে ফেরার পথে বিএনপির মেয়র প্রার্থী মজিবর রহমান সরোয়ারের বাসায় গিয়ে তাকে না পেয়ে ফোনে কথা হয়েছে। মোবাইল ফোনে মজিবর রহমান সরোয়ার নবনির্বাচিত মেয়র সাদিক আব্দুল্লাহকে বলেন, আগে জানিয়ে আসলে বাসায় অপেক্ষা করতাম। উত্তরে সাদিক আব্দুল্লাহ বলেন, হঠাৎ করেই চলে এলাম। আজ দেখা পেলাম না, আরেকদিন আগেভাগেই ফোন দিয়ে বাসায় আসবো।

এর আগে দুপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজার জিয়ারত করতে টুঙ্গিপাড়ায় যান বরিশাল সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ। এসময় তার সাথে নবনির্বাচিত কাউন্সিলর, মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দসহ দলীয় শতাধিক নেতাকর্মীরা ও উপস্থিত ছিলেন।
বৃহস্পতিবার সকালে নবনির্বাচিত মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ জনকন্ঠকে বলেন, বরিশালে সহবস্থানের রাজনীতি চলমান রাখার জন্যই সৌজন্য সাক্ষাত করতে বিএনপির প্রার্থী মজিবর রহমান সরোয়ারের বাসায় গিয়েছিলাম। তিনি আরও বলেন, বরিশাল নগরীর যেসব এলাকা অনুন্নত ও অবহেলিত সেগুলোতে প্রথমে কাজ করতে চাই। পরবর্তীতে পর্যায়ক্রমে প্রধানমন্ত্রীর নির্দেশনায় পুরো নগরীর উন্নয়ন করা হবে। বরিশাল সিটি কর্পোরেশনকে দুর্নীতি ও নগরীকে মাদকমুক্ত করা হবে বলেও নবনির্বাচিত মেয়র উল্লেখ করেছেন।

No comments

Powered by Blogger.