বাগরহাটে চেয়ারম্যানের ছেলেদের হামলা

এস.এম. সাইফুল ইসলাম কবির, বাগেরহাট প্রতিনিধিঃ 
বাগেরহাটের চিতলমারীতে প্রভাবশালী এক ইউপি চেয়ারম্যানের ছেলেদের হামলায় এক আইনজীবির বাবা গুরুতর আহত হয়েছেন।  এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। আহত ওই  বৃদ্ধকে আশঙ্কা জনক অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

অভিযোগ পত্রে জানা গেছে, উপজেলার কলাতলা ইউপি চেয়ারম্যান শিকদার মতিয়ার রহমান তার বাড়িতে একটি গরুর ফার্ম তৈরি করেছেন। এ ফার্মের বর্জের দুর্গন্ধের কারণে প্রতিবেশি আইনজীবি এস এম এমরান হোসাইনের পরিবারের সাথে বিরোধের সৃষ্টি হয়। এরই জেরধরে গত শনিবার সকালে ওই আইনজীবির বাবা এবায়েত আলী শিকদার(৮০) এর  সাথে চেয়ারম্যানের ছেলেদের মধ্যে কাববিতন্ডার সৃষ্টি হলে ওই বৃদ্ধর উপর হামলা চালানো হয়। এ হামলায় তিনি গুরুতর আহত হওয়ায় প্রথমে তাকে চিতলমারী স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হলে সেখানে তার অবস্থার অবনতি দেখা দিলে পরে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ কারা হয়।  এ ঘটনায় আইনজীবি এস এম এমরান হোসাইন তার পিতার উপর হামলা চালানোর অভিযোগে গতকাল(৯জুলাই) সোমবার কলাতলা ইউপি চেয়ারম্যান শিকদার মতিয়ার রহমানের ছেলে রিয়াজ শিকদার ও নেওয়াজ শিকদারের বিরুদ্ধে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

এ ঘটনায় কলাতলা ইউপি চেয়ারম্যান শিকদার মতিয়ার রহমানের সাথে কথা হলে তিনি হামলার বিষয়টি অস্বীকার করেন। এ বিষয়ে চিতলমারী থানার ওসি অনুক‚ল সরকার জানান, এ ব্যাপারে একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে। অভিযোগের ভিত্তিতে তদন্ত করে ব্যবস্থা গ্রহন করা হবে। 

No comments

Powered by Blogger.