গৌরনদীতে টাকার অভাবে ব্লাড ক্যান্সারে আক্রান্ত মেধাবী স্কুলছাত্রী মনি আক্তারের চিকিৎসা বন্ধ

খোকন হাওলাদার, বার্তা ডেস্কঃ- 
জেলার গৌরনদীতে টাকার অভাবে ব্লাড ক্যান্সারে আক্রান্ত মেধাবী স্কুল ছাত্রী মনির চিকিৎসা বন্ধ হয়ে গেছে। বর্তমানে সে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ৯ তলার ক্যান্সার বিভাগের ৪৮ নম্বর বেডে শুয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। মনি আক্তার (১৬) বরিশালের গৌরনদী উপজেলার কলাবাড়ীয়া গ্রামের অসহায় সুলতান হাওলাদারের কন্যা ও পিঙ্গলাকাঠি মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেনীর মেধাবী ছাত্রী। তার রোল নং-০৩, সে পিএসসি ও জেএসসিতে ট্যালেন্টপুলে বৃত্তি পেয়েছিল। তারা ২ ভাইবোন,মনি ছোট। বড় ভাই সাগর ইসলাম বাবু (১৮) গৌরনদীর হোসনাবাদ নিজাম উদ্দিন ডিগ্রী কলেজের একাদশ শ্রেনীর ছাত্র।

তার মা মোসাম্মাৎ আলেয়া বেগম জানান,৮ মাস আগে তার কন্যা মনি আক্তারের ব্লাড ক্যান্সার রোগ ধরা পরে। গত ৭ জানুয়ারী তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ক্যান্সার বিভাগে অধ্যাপক ডাঃ এম এ খানের অধীনে ভর্তি করা হয়েছে। তিনি আরো জানান, আমার অসহায় স্বামী তার সমস্ত জমাজমি বিক্রি করে মনি আক্তারের পিছনে এ যাবত ৮ লক্ষাধিক টাকা খরচ করেছেন। বর্তমানে তার পরিবারের পক্ষে চিকিৎসা ব্যয় বহন করা সম্ভব হচ্ছেনা। নিরুপায় হয়ে মোসাম্মাৎ আলেয়া বেগম তার কন্যা মনি আক্তারের চিকিৎসার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ দেশের বিত্তবানদের সহযোগীতা কামনা করেছেন।

সাহায্য পাঠানোর ঠিকানাঃ-মোসাম্মাৎ আলেয়া বেগম,সঞ্চয়ী হিসাব নম্বর-০২০০০০৮৯৮০১০৩,অগ্রণী ব্যাংক,গৌরনদী শাখা,বরিশাল। পার্সোনাল বিকাশ নম্বর-০১৯৯০৫৯৫৩১৬, মোবাইল নম্বর-০১৭৭৭৩১৫৫৯৬।

No comments

Powered by Blogger.