আগৈলঝাড়ার ৪নং গৈলা মডেল ইউনিয়নের উপ-নির্বাচনে বিনা প্রতিদ্বন্ধিতায় চেয়ারম্যান নির্বাচিত ঘোষণা !!!

খোকন হাওলাদার, বার্তা ডেস্কঃ 
বরিশালের আগৈলঝাড়ায় বিনা প্রতিদ্বন্ধিতায় চেয়ারম্যান নির্বাচিত হলেন আওয়ামীলীগ মনোনীত প্রার্থী শফিকুল ইসলাম টিটু তালুকদার। গতকাল মঙ্গলবার মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মোঃ সাইদুর রহমান আওয়ামীলীগ মনোনীত প্রার্থী শফিকুল ইসলাম টিটুকে ৪নং গৈলা মডেল ইউনিয়নের উপ-নির্বাচনে বিনা প্রতিদ্বন্ধিতায় চেয়ারম্যান নির্বাচিত ঘোষণা করেন। নির্বাচন কমিশন কর্তৃক ১০জুন ঘোষিত তফসিল অনুযায়ি মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ছিল ২৪জুন, বাছাই ২৬জুন, প্রত্যাহার ৩জুলাই ও ভোট গ্রহনের তারিখ ছিল ২৫জুলাই।
সূত্র মতে, ২৪জুন মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে একমাত্র আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী শফিকুল ইসলাম টিটু তালুকদার মনোনয়নপত্র দাখিল করেন। অন্য কোন প্রার্থী মনোনয়নপত্র দাখিল না করায় মনোনয়নপত্র বাছাই শেষে প্রত্যাহারের শেষ দিন গতকাল মঙ্গলবার শফিকুল ইসলাম টিটু একমাত্র প্রার্থী থাকায় তাকে বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত ঘোষণা করা হয়েছে। গৈলা ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ছিল ২৪ হাজার ৬শ ৬জন।
প্রসংগত, গত ১২মে গৈলা ইউপি চেয়ারম্যান সোয়েব ইমতিয়াজ লিমনের মৃত্যুর কারণে চেয়ারম্যান পদটি শূণ্য ঘোষণা হলে নির্বাচন কমিশন ওই ইউনিয়নে চেয়ারম্যান পদে উপ-নির্বাচন ঘোষণা করেন।

No comments

Powered by Blogger.