আগৈলঝাড়ায় স্ত্রী হত্যার দায় স্বীকার : আদালতে জবানবন্দি

খোকন হাওলাদার, বার্তা ডেস্কঃ 
বরিশালের আগৈলঝাড়ায় স্ত্রী হত্যা মামলায় গ্রেফতারকৃত স্বামী হত্যার ঘটনায় নিজের দায় স্বীকার করে আদালতে জবানবন্দি প্রদান করেছে। মামলার তদন্তকারী কর্মকর্তা আগৈলঝাড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) খোন্দকার মোঃ আবুল খায়ের জানান, আবেদনের প্রেক্ষিতে আদালত ৩ দিনের রিমান্ড মঞ্জুর করলে গত ৭ জুলাই জিজ্ঞাসাবাদের জন্য নিহত গৃহবধূর স্বামী বিজয় ওঝাকে থানায় নেয়া হয়। পুলিশী জিজ্ঞাসাবাদে অভিযুক্ত বিজয় নিজ স্ত্রীকে হত্যার লোমহর্ষক বর্নণা দেয়। ২ দিন জিজ্ঞাসাবাদ শেষে গতকাল তাকে আদালতে হাজির করলে বিকেলে অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিজ্ঞ বিচারক শিহাবুল ইসলাম এর কাছে বিজয় ওঝা নিজের স্ত্রী সীমা ওঝাকে হত্যার দায় স্বীকার করে স্বীকারোক্তি মূলক জবানবন্দি প্রদান করেন। এসময় বিজয় ওঝা হত্যাকান্ডের সকল বর্ননা আদালতে প্রদান করে। বিজ্ঞ আদালত বিজয় ওঝাকে জেল হাজতে প্রেরণের নির্দেশ প্রদান করেন।

এজাহার সূত্রে জানা গেছে, ২০১৭ সালের ২৫ জুন উপজেলার কোদালধোয়া গ্রামের বাড়ির পাশের পাট থেকে ওই গ্রামের বিজয় ওঝার স্ত্রী ও দুই কন্যা সন্তানের জননী সীমা ওঝা (৩৫) এর লাশ খবর পেয়ে উদ্ধার করেন আগৈলঝাড়া থানা পুলিশের এসআই মোশারফ হোসেন।
এসআই মোশারেফ হোসেন ওই সময় উর্ধ্বতন পুলিশ কর্মকর্তাদের নির্দেশে ১০৯৪ জিডি মুলে লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করে লাশ পোষ্ট মর্টেমে প্রেরণ করেন।
গত ১১জুন প্রাপ্ত পোস্টমর্টেম রিপোর্টে চিকিৎসক গৃহবধূর মাথায় আঘাত জনিত কারণে মৃত্যুর কারণ উল্লেখ করায় এসআই মোশারফ হোসেন বাদী হয়ে হত্যা, হত্যায় সহায়তা করা ও লাশ গুমের অভিযোগে অজ্ঞাতনামা আমাসী করে ১২জুন মামলা দায়ের করেন, নং-৮ (১২.৬.১৮)।
ওই মামলায় অভিযান চালিয়ে সন্দেহভাজন স্বামী বিজয় ওঝাকে গ্রেফতার করেন এসআই মোশারফ হোসেন।

No comments

Powered by Blogger.