বরিশালে নারী পুলিশ অফিসারের ওপর হামলা, গ্রেফতার ২

খোকন হাওলাদার, বার্তা ডেস্কঃ- 
প্রকাশ্যে সড়কে ফেলে পিটিয়ে আহত করা হয়েছে নগরীর কাউনিয়া থানার নারী এসআই ও বকশিকে। এ ঘটনায় পুলিশ হামলাকারীদের প্রধানসহ দুইজনকে গ্রেফতার করেছেন। হামলার ঘটনাটি ঘটেছে শুক্রবার বেলা আড়াইটার দিকে নগরীর কাউনিয়া থানার কাজীবাড়ি মসজিদ এলাকায়।

কাউনিয়া থানার ওসি মোঃ নুরুল ইসলাম পিপিএম জানান, থানার উপ-পরিদর্শক (এসআই) আকলিমা খানম ও বকশি রাহাত অফিসের কাজ শেষে মোটরসাইকেলযোগে থানায় ফিরছিলেন। পথিমধ্যে ভাটিখানা কাজীবাড়ি মসজিদ এলাকায় তাদের মোটরসাইকেলটি পেছন থেকে আর একটি মোটরসাইকেল স্বজোরে ধাক্কা দেয়। ওই মোটরসাইকেলে থাকা জনৈক হাসানের সাথে নারী পুলিশ অফিসারের বাগ্বিতআ হয়।

এতে হাসান ক্ষুব্ধ হয়ে ফোন করে তাৎক্ষনিক তার ৭/৮ সহযোগীকে জড়ো করে পুলিশ সদস্য বকশি রাহাতের ওপর হামলা করে। একপর্যায়ে বকশিকে সড়কের ওপরে ফেলে বেদম মারধর করা হয়। তখন তাকে উদ্ধার করতে গিয়ে নারী পুলিশ অফিসার আকলিমাও হামলার শিকার হন।

খবর পেয়ে থানা থেকে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাদের উদ্ধার ও হামলাকারী হাসান এবং তার সহযোগী আল-আমিনকে গ্রেফতার করে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। পাশাপাশি অন্যান্য হামলাকারীদের গ্রেফতারের জন্য পুলিশের অভিযান চলছে।

গ্রেফতারকৃত হাসান মৃধা (২৭) নথুল্লাবাদ ফিসারি রোড এলাকার বাসিন্দা দেলোয়ার হোসেনের পুত্র ও মহানগর শ্রমিক লীগের আহবায়ক, নথুল্লাবাদ বাস মালিক গ্রুপের সভাপতি আফতাব আহম্মেদের ভাইয়ের ছেলে। অপর গ্রেফতারকৃত আল-আমিন (২৩) ভাটিখানা শাহজাহান মিয়ার গলির বাসিন্দা শাহজাহানের পুত্র।

No comments

Powered by Blogger.