বরিশাল থেকে নৌকা উপহার দিতে হবে প্রধানমন্ত্রীকে-আ: রহমান এমপি

খোকন হাওলাদার, বার্তা ডেস্কঃ 
বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক আ: রহমান (এমপি) বলেছেন, খুলনা গাজীপুরের মত বরিশালেও নৌকা’র বিজয় ছিনিয়ে আসতে হবে। আগামী ৩০ জুলাই প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বরিশালের নৌকা উপহার দিতে হবে। তাই নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থেকে বাড়ী বাড়ী গিয়ে নৌকার উন্নয়ন ও নৌকায় ভোট দেয়ার কথা বলতে হবে। ঘরে বসে আওয়ামীলীগ করার দিন এখন আর নেই। তাই আজ থেকে নেমে পড়ুন। আর নৌকার বিজয় নিশ্চিত করুন। বাংলাদেশ আওয়ামীলীগের ৬৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বরিশাল জেলা ও মহানগর আওয়ামীলীগের উদ্যোগে আজ সোমবার বরিশালের বাবুগঞ্জে এক আলোচনা সভায় তিনি একথা বলেন।

তিনি বলেন, বিএনপি কোন উন্নয়ন করতে পারেনি। যেখানে আওয়ামীলীগ সরকার ক্ষমতায় সেখানে বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামীলীগ সমর্থীত মেয়র প্রার্থীকে জয়ী করলে বরিশালে উন্নয়ন হবে।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন জেলা আওয়ামীলীগের সভাপতি ও মন্ত্রী আবুল হাসানাত আব্দুল্লাহ । তিনি বলেন, আমরা রাজনৈতিক পরিবারের সন্তান । ৭১ এর মুক্তি যুদ্ধের পর থেকে আমরা রাজনীতি করে আসছি। তিনি বিএনপির মেয়র প্রার্থী এ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ারকে উদ্যেশে করে বলেন তারা মানুষ হত্যা করে রাজনীতিতে এসেছে। বিএনপি মানুষকে শান্তি দিতে পারেনি। ভোট ডাকাতি করে ক্ষমতায় এসে বরিশালের কোন উন্নয়ন করতে পারেনি। তারা অনেক মানুষকে হত্যা, পঙ্গু করে মানুষের রাতের ঘুম কেড়ে নিয়েছে। তাই প্রধানমন্ত্রীর উন্নয়নের ধারাবাহিকতা রক্ষার জন্য আওয়ামীলীগের মনোনীত প্রার্থী সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহকে ভোট দিয়ে জয়যুক্ত করার আহবান জানান তিনি।

আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক কৃষিবিদ আ:ফ:ম বাহাউদ্দিন নাসিম, বরিশাল জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এ্যাডভোকেট তালুকদার মো: ইউনুস, বরিশাল জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি শাহান আরা আব্দুল্লাহ, এমপি পঙ্কজ দেবনাথ, বিসিসি মেয়র প্রার্থী ও বরিশাল মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ।

No comments

Powered by Blogger.