গৌরনদীতে মামলা করে হুমকির মুখে সাংবাদিক পরিবার

খোকন হাওলাদার || 
পূর্ব শত্রুতার জেরধরে হামলার ঘটনায় থানায় মামলা দায়ের করে বিপাকে পরেছেন জেলার গৌরনদী উপজেলা প্রেসক্লাবের প্রচার সম্পাদক এইচএম মহসিন ও তার পরিবারের সদস্যরা। আসামিরা মামলা প্রত্যাহারের জন্য সাংবাদিক ও তার পরিবারকে বিভিন্ন ধরনের ভয়ভীতিসহ মিথ্যে মামলা জড়ানোর হুমকি প্রদর্শন করে আসছে।
জানা গেছে, সম্প্রতি সময়ে খাঞ্জাপুর গ্রামের আমির হোসেন হাওলাদার ও তার সহযোগীরা পূর্ব বিরোধের জেরধরে সাংবাদিক মহসিনের পরিবারের ওপর হামলা চালায়। এঘটনায় হামলাকারী আমির হোসেন, তার পুত্র মাসুদ, ভাতিজা বেল্লালসহ সাতজনকে আসামি করে থানায় একটি মামলা দায়ের করা হয়। আসামি ও তাদের ভাড়াটিয়া সন্ত্রাসীরা মামলা প্রত্যাহারের জন্য সাংবাদিক ও তার পরিবারকে বিভিন্ন ধরনের ভয়ভীতিসহ মিথ্যে মামলা জড়ানোর হুমকি প্রদর্শন করে আসছিলো। তারই জেরধরে ও মামলা থেকে রেহাই পেতে আসামি পক্ষ নাটকীয়ভাবে গত ৩ জুন সন্ধ্যায় আমির হোসেনের বসত ঘরের বেড়া ভাংচুর করে থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে আমির হোসেন অভিযোগ করেন তার স্কুল পড়–য়া কন্যা শান্তাকে প্রতিপক্ষ ইউসুফ ও তার সহদর রুহুল আমীন উত্যক্ত করে আসছে। পরবর্তীতে হামলার অভিযোগ এনে শান্তা ও তার মা বুলবুল বেগম এবং প্রতিবেশী দুলাল হাওলাদারকে হাসপাতালে ভর্তি করা হয়।
ঘটনাস্থল পরিদর্শন করে গৌরনদী মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আফজাল হোসেন বলেন, তদন্তে ভর্তিকৃতদের শরীরের কোথাও আঘাতের চিহ্ন দেখা যায়নি। এমনকি স্থানীয়রাও হামলার কোন খবর জানেনা। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে পূর্ব শত্রুতার জেরধরেই আমির হোসেন ও তার লোকজনে মিথ্যে নাটক সাজিয়েছেন।

No comments

Powered by Blogger.