রাজাপুরে বিএমএসএফ’র পরিচিতি সভায় সদস্যদের ইফতার পার্টি

জাকির সিকদারঃঝালকাঠি জেলার রাজাপুর উপজেলায় জেগে ওঠো বাংলার বিবেক ও ১৪ দফা বাস্তবায়নে কাজ করার লক্ষে , শুক্রবার বিকাল ছয়টায় স্থানীয় রাজাপুর সোহাগ ক্লিনিকের হল রুমে আহসান হাবিব সোহাগ এর সভাপতিত্বে সদস্যদের মতানৈক্যর সমাধা করার সভা অনুষ্ঠিত।

উক্ত সভায় রাজাপুরে বিএমএসএফ’র সদস্যের উপস্থিতিতে সদস্যদের পরিচিতি সভা ও ইফতার মাহাফিল অনুষ্ঠিত হয়েছে। রাজাপুরে আহসান হাবিব সোহাগ সভাপতি হিসেবে গত ১৩ জুন দায়িত্ব পান। উক্ত কমিটি ঘোষনার পর ১৫ জুন,২০১৮ইং তারিখে রাজাপুর বিএমএসএফ’র সদস্যদের দায়িত্ব গ্রহন করার জন্যই তিনি উক্ত সভায় মিলিত হলেন।

উলেখ্য, গত ৩ জুন রাজাপুর উপজেলা পরিষদ অডিটরিয়ামে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ)’র কাউন্সিল অনুষ্ঠিত হওয়ার পূর্বে সদস্যদের মধ্যে এক মতানৈক্য সৃষ্টি হলে কমিটি ঘোষনা হয়নি। এই জন্য কেন্দ্রীয় কমিটির হস্তক্ষেপে গত ১৩ জুন তিন সদস্যের কমিটি ঘোষনা করেন। তারই ধারাবাহিকতায় অদ্য বিএমএসএফ’র পরিচিতি সভায় সদস্যদের মতানৈক্য সমাধা করার এক সভায় মিলিত হয়।সদ্য ঘোষিত সভায় উপস্থিত ছিলেন রাজাপুর শাখা বিএমএসএফ কমিটির সভাপতি আহসান হাবিব সোহাগ,সাধারন সম্পাদক মোঃসাইদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক এম খাইরুল ইসলাম পলাশ, অঘোষিত সদস্যের মধ্যে ছিলেন কামরুল হাসান মুরাদ, মোঃজাকির সিকদার, রানা ,মোঃমহিউদ্দিন ভান্ডারী, মোঃ নজরুল ইসলাম ফারুক,এমরান হোসেন আদনান, রুহুল আমিন,তরিকুল ইসলাম মারুফ, জাফর ইকবল লাভু প্রমূখ। সভা শেষে সকল সাংবাদিদের জন্য ইফতারী পূর্ব মুহুর্তে দোয়া মোনাজাত করা হয় এবং পুর্নাঙ্গ কমিটি গঠনের জন্য ঈদের পরে সকলের মতামত নিয়ে আগামী সভা আহবান করা হবে বলে সভাপতি আহসান হাবিব সোহাগ জানিয়েছেন।

No comments

Powered by Blogger.