প্রধানমন্ত্রীর ছোট ফুপার স্বপ্নের সড়কের বেহাল দশা

খোকন হাওকাদার || 
জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ছোট বোন ও প্রধানমন্ত্রী জনদেশ নেত্রী শেখ হাসিনার ছোট ফুপু আমিনা বেগমের স্বামী শহীদ আবদুর রব সেরনিয়াবাত এর স্বপ্নের সড়কটির ক্ষতিগ্রস্ত বেহাল অবস্তায় পরে আছে।
বরিশাল জেলার গৌরনদী / আগৈলঝাড়ায় স্বপ্ন সড়ক মাহিলাড়া, ছয়গ্রাম, পয়সারহাট, কোটালীপাড়া ও টুঙ্গীপড়া এই বাইপাছ সড়কটি ছিলো শহীদ আবদুর রব সেরনিয়াবাত এর স্বপ্ন সড়ক তাই এই সড়কটি তার এক মাত্র পুত্র   সড়কটির নাম করণ ফলক শুভ উন্মোচন করেন হাতীয় সংসদের মাননীয় চীফ হুইপ, (এমপি ও মন্তী) আলহাজ্ব আবুল হাসনাত আব্দুল্লাহ্, ১৮ শে, ফাল্গুন ১৪০৫ বাংলা, ০৩-০৩-১৯৯৯ইং শুভ উদ্ভোদন করা হয়।

তার স্বপ্নের সড়কটি দিয়ে প্রতিনিয়ত প্রচুর যানবাহন চলাচল করে এবং হাজারো মানুষের চলাচলের একমাত্র শুভিদা যনক সড়ক। এই সড়ক দিয়ে সকল যাতায়াতকারীদের জন্য সকাল/বিকাল আয়ের খোজে যানবাহন দিয়ে বের হয় এবং অন্যদিকে ছাত্র/ছাত্রীরা প্রতিনিয়ত বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে অধ্যায়ন করার জন্য শহীদ আবদুল রব সেরনিয়াবাত এর স্বপ্ন সড়কটি ব্যবহার করে সেই ব্যবহারকৃত সড়কটির বেহাল অবস্থায় পরে আছে সড়কটি পুনরায় নির্মানের জন্য টেন্ডার বরাদ্দ হলেও এখন পর্যন্ত কাজের দ্যাখা মেলেনি বলে জানিয়েছেন পথচলা সাধারন যনগণ ও গাড়িচালকরা  তারা কোন নাম নিশানা নেই বলে যায় ভোগান্তি পোহাচ্ছে এই সকল সাধারণ পথ চলা যাত্রীরা।

No comments

Powered by Blogger.