প্রথমার্ধের খেলা শেষে ১-০ এগিয়ে পর্তুগাল

রাশিয়া বিশ্বকাপের খেলায়বুধবার নিজেদের দ্বিতীয় ম্যাচে মরক্কোর বিপক্ষে মাত্র ৪ মিনিটে গোল করে দলকে ১-০তে এগিয়ে নেন পর্তুগালের তারকা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদো।শুরুতে গোল খেয়ে পিছেয়ে যাওয়া মরক্কোমরিয়া হয়ে খেলেওপ্রথমার্ধে পরিশোধ করতে পারেনি।

মরক্কোর বিপক্ষে খেলতে নামার আগ পর্যন্ত বিশ্বকাপে ৬টি গোল করে অধিনায়ক হিসেবে সর্বোচ্চ গোলদাতার তালিকায় সবার ওপরে ছিলেন ডিয়াগো ম্যারাডোনা।



চলমান রাশিয়া বিশ্বকাপের নিজেদের প্রথম ম্যাচে স্পেনের বিপক্ষে হ্যাটট্রিক করায় ক্রিশ্চিয়ানোররোনালদোর গোল হয় ৫টি।বুধবার মরক্কোর বিপক্ষে খেলার ৪ মিনিটে গোল করে ম্যারাডোনাকে ছুঁয়ে ফেলেন রোনালদো।

প্রথমার্ধের খেলা শেষে১-০তে এগিয়ে পর্তুগাল।দ্বিতীয়ার্ধে আর মাত্র একটি গোল করলে বিশ্বকাপজয়ী অধিনায়ক ম্যারাডোনাকে ছাড়িয়ে যাবেন রোনালদো।

পর্তুগাল এবং মরক্কোএই দুই দল বুধবার রাশিয়াবিশ্বকাপে নিজেদেরদ্বিতীয় ম্যাচ খেলছে। বিশ্বকাপে এই দুই দল এর আগে মাত্র একবার ১৯৮৬ সালেমুখোমুখিহয়েছিল। সেই ম্যাচেমরক্কো ৩-১ গোলে হারিয়েছিল পর্তুগালকে।

তবে পর্তুগালের সেই দিন এখন আর নেই। দিন এখন বদলেছে।তাদের দলে ক্রিশ্চিয়ানো রোনালদোর মতোএকজন মহাতারকা আছেন। যিনি একাই ম্যাচের ভাগ্যবদলে দিতে পারেন।

No comments

Powered by Blogger.