গৌরনদীর ইউপি সদস্য রাসেল সরদারের লালসায় ৯ম শ্রেনীর স্কুল ছাত্রী অন্তঃসত্ত্বা

খোকন হাওলাদার, বার্তা ডেস্কঃ 
বরিশালের গৌরনদীতে বিয়ের প্রলোভনে এক লম্পট ইউপি সদস্যর একাধিকবার ধর্ষনের ফলে নবম শ্রেনীর এক ছাত্রী অন্তঃসত্ত্বা হয়েছে। শুক্রবার সকালে বিষয়টি এলাকায় ছড়িয়ে পরলে ইউপি সদস্যর হুমকির মুখে নিজ এলাকা ছেড়ে আত্মগোপন করেছে ওই ছাত্রী ও তার পরিবারের সদস্যরা।
এলাকাবাসী ইউপি সদস্য রাসেল সরদারের দৃষ্টান্তমূলক বিচারের দাবি করেছেন। ঘটনাটি জেলার গৌরনদী উপজেলার চাঁদশী ইউনিয়নের নরসিংহলপট্টি গ্রামের। স্থানীয়রা জানান, ওই গ্রামের ইউপি সদস্য রাসেল সরদার বিয়ের প্রলোভনে একই গ্রামের চাঁনমিয়া সরদারের কন্যা নবম শ্রেনীর ছাত্রী রুপা আক্তারের সাথে দীর্ঘদিন থেকে দৈহিক মেলামেশা করে আসছিলো। এলাকাবাসি আপত্তিকর অবস্থায় ইউপি সদস্য রাসেলকে একাধিকবার ওই ছাত্রীর বসত ঘরে আটক করলেও সে (রাসেল) কৌশলে পালিয়ে যেতে সক্ষম হয়। সূত্রমতে, একাধিকার ধর্ষনের ফলে স্কুল ছাত্রী অন্তঃসত্ত্বা হয়ে পরে।
শুক্রবার সকালে সরেজমিনে নরসিংহলপট্টি গ্রামে গিয়ে চাঁনমিয়া সরদারের বসত ঘর তালাবদ্ধ অবস্থায় পাওয়া যায়। স্থানীয়রা অভিযোগ করেন, ইউপি সদস্য রাসেল সরদারের অব্যাহত হুমকির মুখে নিজ এলাকা ছেড়ে আত্মগোপন করেছে ওই ছাত্রী ও তার পরিবারের সদস্যরা।
অভিযুক্ত ইউপি সদস্য রাসেল সরদারের ব্যবহৃত মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি হুমকির অভিযোগ অস্বীকার করে এ বিষয়ে রির্পোট না করে সংবাদ কর্মীদের সাথে সমঝোতার প্রস্তাব দেন। গৌরনদী মডেল থানার ওসি মুনিরুল ইসলাম জানান, এ ব্যাপারে থানায় লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

No comments

Powered by Blogger.