ঝালকাঠিতে পৃথক ঘটনায় দুই যুবক খুন

খলিলুর রহমান, ঝালকাঠি প্রতিনিধিঃ 
ঝালকাঠি সদর ও রাজাপুর উপজেলায় পৃথক ঘটনায় দুই যুবক নিহত হয়েছে। এদের মধ্যে একজন জমি নিয়ে দুই পক্ষের সংঘর্ষে নিহত হন। ওই সংঘর্ষে ৫ জন আহত হয়েছে। অপর দিকে রাজাপুর উপজেলায় আরও এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে পুলিশের ধারণা।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রোববার দুপুরে ঝালকাঠি সদর উপজেলার কীর্তিপাশা ইউনিয়নের রমনাথপুর গ্রামে জমি নিয়ে দুই পক্ষের সংঘর্ষ হয়। এতে প্রতিপক্ষের রডের আঘাতে মেহেদি হাসান মজুমদার নামের এক যুবক মারা যায়। আহত হয় দুই পক্ষের ৫ জন । তাদের ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। সংঘর্ষে জড়িত অভিযোগে পুলিশ দুইজনকে আটক করেছে। মেহেদি হাসান সুমন রমনাথপুর গ্রামের দুলাল মজুমদারের ছেলে।
এদিকে জেলার রাজাপুর উপজেলার ভাতকাঠি গ্রামে রাস্তার পাশের বাগান থেকে রোববার দুপুরে সবুজ হাওলাদার নামের এক বিদ্যুৎ শ্রমিককের লাশ উদ্ধার করে পুলিশ। যুবককে কিলঘুষিসহ শ্বাসরোধে  হত্যা করা হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারনা করছে পুলিশ। পুলিশ সুত্রে আরো জানাযায় সবুজ নামের ঐ যুবককে অন্যত্র হত্যা করে ঐ জায়গায় এনে ফেলে রাখা হয়েছে। সবুজ ঐ গ্রামের মৃদ মোকাম্মেল হাওলাদারের ছেলে।এঘটনায় অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মাহমুদ হাসান ও সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ মোজাম্মেল হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছে।
এ ঘটনায় ঝালকাঠি ও রাজাপুর থানায় পৃথক দুটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

No comments

Powered by Blogger.