ঝালকাঠিতে ১০ টাকা কেজির ৪’শ ৬০ কেজি চালসহ দুইজন গ্রেপ্তার


ঝালকাঠি প্রতিনিধিঃ ঝালকাঠিতে সরকার নির্ধারিত ১০ টাকা কেজি মূল্যের চালসহ দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার দুপুরে ঝালকাঠির নতুল্লাবাদ  ইউনিয়নের চাকলার বাজারের একটি দোকান থেকে চাল জব্দ ও তাদের আটক হয়। আটক দুই ব্যক্তি হলেন নতুল্লাবাদ ইউনিয়নের নৈয়ারী গ্রামের চালের ডিলার নাসির উদ্দিন ও ব্যবসায়ী কামাল ফকির।
ঝালকাঠি সদর থানা ওসি শোনিত কুমার গাইন জানান, প্রধানমন্ত্রীর খাদ্য বান্ধব কর্মসূচির ১০ টাকা মূল্যের  ৪’শ ৬০ কেজি চাল ঝালকাঠির চাকলার বাজারের ব্যবসায়ী কামাল ফকিরের দোকানে মজুত অবস্থা পাওয়া য়ায়। গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলা নিবার্হী কর্মকর্তা মো. আতাহার মিয়া সদর থানার উপ-পরিদর্শক হরিদাসকে সাথে নিয়ে অভিযান চালিয়ে চালসহ ব্যবসায়ীকে  নাসির উদ্দিন ও কামার ফকিরকে আটক করা হয়।
অভিযান পরিচালনাকারী সদর উপজেলা নিবার্হী কর্মকর্তা মোঃ আতাহার মিয়া জানান, এ চাল বাইরে ক্রয় বিক্রয় সম্পূর্ন বেআইনি। তাই ব্যবসায়ীর ডিলারশীপ বাতিল করে তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের করার জন্য চালসহ আটকৃতদের পুলিশে সোপর্দ করা হয়েছে।
ওসি আরও জানান, আটক হওয়া ২জন চাল ডিলারকে থানায় পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করে ওই দুই ব্যক্তির বিরুদ্ধে নিয়মিত মামলার প্রস্তুতি চলছে। 



No comments

Powered by Blogger.