ভোক,স্পোর্টস ডেস্ক: আইপিএলে পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান করে নিজেদের প্লে-অফ নিশ্চিত করেছে সানরাইজ হায়দ্রাবাদ। গ্রুপ পর্বে প্রতিটি দলকে ১৪ করে ম্যাচ খেলতে হয়। আর ইতিমধ্যে কেন উলিয়ামের সানরাইজ ১১ টি ম্যাচ খেলে জয় পেয়েছ ৯টি ম্যাচে আর হেড়েছে ২ টি ম্যাচ। তাই পয়েন্ট টেবিলে ১৮ পয়েন্ট নিয়ে এগিয়ে আছে ফ্রাঞ্চাজি। আইপিএলে শেষ চারে যাচ্ছে কোন চারটি দল?


এছাড়া, ১৪ পয়েন্ট নিয়ে দ্বিতীয় অবস্থানে আছে এম এস ধোনির চেন্নাই সুপার কিংস। ১১ টি ম্যাচ খেলে ৭ টিতে জয় ও ৪টিতে হারতে হয়েছে এই ফ্রাঞ্চাজিকে। তবে এখনও প্রে-অফ নিশ্চিত হয়নি চেন্নাইয়ের।


অন্যদিকে,গ্রুপ পর্বের ১৪ টির মধ্যে ১০টি ম্যাচ খেলে ৬টি তে জয় পেয়ে আর ৪ টি হেযে তুতীয় অবস্থান দখল করে রেখেছে কিংস ইলাভেন পাঞ্জাব। পয়েন্টের দিক থেকে তার পেয়ে ১২ পয়েন্ট।


তাছাড়া,রোহিত শর্মার দল মুম্বাই ইন্ডিয়াস ১১ ম্যাচ খেলে ৫ টিতে জিতেছে এবং ৬টিতে হেরে রয়েছে ৪র্থ অবস্থান তাদের। তাছাড়া,৫ম অবস্থানে কলকাতা নাইট রাইডার্স, ষষ্ট অবস্থানে রাজস্তান রয়েলস,৭ম রয়েল চ্যালেঞ্জার ব্যাংগালুর ও ৮ম অবস্থানে দিল্লি ডেভিলস।


তবে এখন পর্যন্ত সানরাইজ হায়দ্রাবাদ ছাড়া কোন দলই প্রে-অফ নিশ্চিত করতে পারেনি। তবে পয়েন্ট টেবিল অনুযায়ী প্রথম চারটি দলই খেলবে প্লে-অফ।

No comments

Powered by Blogger.