বাকেরগঞ্জের বিভিন্ন ইউনিয়নে মেজর জেনারেল(অবঃ)  আব্দুল হাফিজ মল্লিক এর ব্যাপক গনসংযোগ

বাকেরগঞ্জের গারুড়িয়ায় বিলকিস জাহান টেকনিক্যাল স্কুল এন্ড বি.এম কলেজে এ বছর এস এস সি পরিক্ষায় ২৬ টি অ+ পাওয়ায় ছাত্র-ছাত্রীদের মধ্যে আনন্দ উৎসব

মশিউর রহমান,বাকেরগঞ্জ প্রতিনিধি ঃ বাকেরগঞ্জের গারুড়িয়ায় বিলকিস জাহান টেকনিক্যাল স্কুল এন্ড বি.এম কলেজে ২০১৮ সালের এস.এস.সি পরিক্ষায় ৮৪ জন পরীক্ষার্থীর মধ্যে ২৬ টি অ+ পাওয়ায় বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীরা আনন্দে আতœহারা। উল্লেক্ষ্য ২০১৩ সালে গারুড়িয়া ইউনিয়নের বিশিষ্ট শিক্ষানুরাগী,সমাজসেবক গারুড়িয়া ইউপি চেয়ারম্যান আলহাজ্ব এ এস এম জুলফিকার হায়দার অক্লান্ত প্রচেষ্টায় বিদ্যালয়টি প্রতিষ্ঠিত করেন। বিদ্যালয়টি প্রতিষ্ঠা লগ্ন থেকে তার ছোট ভাই এ এস এম জোবায়ের আলম পারভেজ অত্যান্ত পরিশ্রমী হিসেবে বিদ্যালয়টিকে সামনের দিকে এগিয়ে নিতে সব ধরনের প্রচেষ্টা অব্যাহত রেখেছে। বর্তমানে তিনি কলেজটির অধ্যক্ষ হিসেবে কর্মরত আছেন। উপজেলা শিক্ষা প্রতিষ্ঠানগুলোর মধ্যে প্রথম হওয়ায় আধুনিক সকল শিক্ষা সুবিধা সম্বলিত সিসি ক্যামেরা দ্বারা নিয়ন্ত্রিত,প্রজেক্টর,ল্যাপটপ এর মাধ্যমে পাঠদান সুবিধা বঞ্চিত ও অবহেলিত মেধাবিদের প্রতি বিশেষ খেয়াল রেখেছে। মেধা দুর্বল ছাত্র-ছাত্রীদের প্রতি যতœশীল হয়ে বিশেষ পদ্বতি ভিক্তিক পাঠদান শিক্ষা উপকরন প্রদান সহ যাবতীয় সুযোগ সুবিধা রয়েছে। এ বছর অত্র স্কুলে ভালো রেজাল্ট করায় বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা পরিবারের পক্ষ থেকে এবং শিক্ষক-শিক্ষিকা পরিচালনা পরিষদ ও অভিভাবকবৃন্দকে অভিনন্দন জানিয়েছে। আগামীতে শিক্ষার গুনগত মানকে আরো উন্নতি করার জন্য প্রতিষ্ঠানটির সব ধরনের প্রচেষ্টা অব্যাহত থাকবে। 




















 ক্যাপশনঃ বিভিন্ন ইউনিয়নে গনসংযোগ মেজর জেনারেল (অবঃ) আব্দুল হাফিজ মল্লিক এর।



মশিউর রহমান,(বাকেরগঞ্জ প্রতিনিধিঃ ) আগামী জাতীয় সংসদ নির্বাচনে বাকেরগঞ্জ ৬ আসনের সম্ভাব্য প্রার্থী হিসেবে কেন্দ্রীয় নির্দেশ অনুযায়ী আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর অন্যতম সদস্য মেজর জেনারেল (অবঃ) আব্দুল হাফিজ মল্লিক বাকেরগঞ্জের বিভিন্ন ইউনিয়নে ব্যাপক গনসংযোগ শুরু করেছে। তিনি সকলের সাথে কুশল বিনিময় এবং স্কুল কলেজ মাদ্রাসার ছাত্র-ছাত্রীদের মাধ্যমে তাদের অভিভাবকদের কাছে তার সালাম পৌছিয়ে দেওয়ার জন্য ছাত্র-ছাত্রীদের সাথে সৌজন্য সাক্ষাত করেন। গতকাল পাদ্রীশিবপুর ইউনিয়নে চৈতা চেয়ারম্যান বাজার থেকে শুরু করে বড় রঘুনাথপুর সালেহিয়া মাদ্রাসা ছোট রঘুনাথপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং পাদ্রীশিবপুর হাসেমিয়া মাদ্রাসা ও কানকী রঘুনাথপুর এম এ মালেক কলেজ ও পারশিবপুর পাবলিক মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র-ছাত্রী শিক্ষক-শিক্ষিকাদের সাথে সৌজন্য সাক্ষাত করেন। গনসংযোগকালে তিনি ছাত্র-ছাত্রীদের মাঝে বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সোনার বাংলা গড়ার যে স্বপ্ন ছিলো তা বাস্তবে পুরন করেছেন। এবং দক্ষিন অঞ্চলের উন্নয়নের যে স্বপ্ন ছিলো তাও বাস্তবায়ন হয়েছে। বাংলাদেশের শিক্ষা প্রতিষ্ঠানগুলোকে ডিজিটাল পদ্ধতিতে প্রজেক্টরের মাধ্যমে পাঠদান সহ শিক্ষার গুনগত মানকে উন্নতি করার লক্ষে মাননীয় প্রধানমন্ত্রীর সব ধরনের প্রচেষ্টা অব্যাহত রয়েছে। তিনি ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে বলেন বর্তমানে বাংলাদেশে একটি মরন ব্যাধী ট্যাবলেট বের হয়েছে এর অপর নাম হচ্ছে ইয়াবা। বর্তমানে যুব সমাজকে ধ্বংস করার হাতিয়ার। তোমরা সর্তক থাকবে কোন প্রকার ওই মরনব্যাধী ইয়াবা ট্যাবলেট যেনো কেউ তোমাদের সেবন করাতে না পারে সে ব্যাপারে সতর্ক থাকবে। এবং কোথাও কোনো সন্ধান পেলে প্রশাসনকে অবহিত করবে। গনসংযোগকালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,পাদ্রীশিবপুর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান জাহিদুল হাসান বাবু,ফরিদপুর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব এস এম শফিকুর রহমান,এ্যাডভোকেট হিমু,মোঃ আব্দুল হান্নান মিঞা,আবু সালেহ মোঃ খবির,শ্রমিক লীগের সভাপতি কালাম ডাকুয়া,জুয়েল শরীফ,মোঃ মামুন,সাবেক ইউপি মেম্বার ছোহরাব এ ছাড়াও আগামীকাল নিয়ামতি ইউনিয়নে গনসংযোগ করবেন। ইতিমধ্যে তিনি ফরিদপুর,দুর্গাপাশা,দাড়িয়াল,দুধাল,কবাই,চরামদ্দি,চরাদি,রঙ্গশ্রী,রহমগঞ্জ,কালিগঞ্জ,কলসকাঠি,গারুড়িয়ায় ইউনিয়নে ব্যাপক গনসংযোগ করেন।


No comments

Powered by Blogger.