বরিশালের আগৈলঝাড়ায় প্রতিপক্ষের হামলায় বৃদ্ধ নিহত

খোকন হাওলাদারঃ 
জমিজমার বিরোধকে কেন্দ্র করে চলমান মামলার জের ধরে মঙ্গলবার দুপুরে জেলার আগৈলঝাড়া উপজেলার পশ্চিম সুজনকাঠী গ্রামে প্রতিপক্ষের হামলায় তৈয়ব আলী বেপারী (৭৫) নামের এক বৃদ্ধ নিহত হয়েছেন। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে। এ ঘটনায় নিহতের পুত্র থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি নিলেও উপজেলা ভাইস চেয়ারম্যান মামলা দায়েরের বাঁধা প্রদান করে ঘটনা মীমাংসার জন্য মরিয়া হয়ে উঠেছে।

নিহত তৈয়ব আলী বেপারীর একমাত্র পুত্র স্বপন বেপারী জানান, তার চাচা তাহের বেপারীর সাথে জমিজমা নিয়ে তাদের দীর্ঘদিন থেকে মামলা চলমান রয়েছে। (৭ মে) সোমবারও বরিশাল আদালতে একটি মামলায় হাজিরা দেয় তার বৃদ্ধ পিতা তৈয়ব আলী বেপারী। মামলার বিরোধের জেরধরে মঙ্গলবার দুপুরে তৈয়ব আলী বেপারীর ওপর বাড়ির সামনের ইটের রাস্তায় বসে তাহের বেপারী স্ত্রী হাওয়া বেগম হামলা চালায়। এতে ঘটনাস্থলেই তার পিতা মারা যান।

স্বপন বেপারী আরও জানান, এ ঘটনায় তিনি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি নিলে হামলাকারী হাওয়া বেগমের চাচাতো ভাই উপজেলা যুবলীগের সাবেক সাধারণসম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জসিম সরদার মামলা দায়েরে বাঁধা প্রদান করে ঘটনা মীমাংসার জন্য চাঁপ প্রয়োগ অব্যাহত রেখেছেন।

আগৈলঝাড়া থানার ওসি আব্দুর রাজ্জাক মোল্লা জানান, খবর পেয়ে তিনি ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছেন। তিনি আরও জানান, এ ঘটনায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

No comments

Powered by Blogger.