বাগেরহাটে মোরেলগঞ্জে সাবেক ছাত্রলীগ সভাপতি বদিউজ্জামানের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত



এস.এম. সাইফুল ইসলাম কবির, বাগেরহাট : বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি এইচএম বদিউজ্জামান সোহাগের সম্মানেবাগেরহাটের মোরেলগঞ্জে  দৈবজ্ঞহাটী আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের উদ্দ্যোগে ইফতার মাহফিল ও আলোচনা সভার আয়োজন করা হয়।
 শুক্রবার দৈবজ্ঞহাটী বিশেশ^র মাধ্যমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত ইফতার মাহফিল ও আলোচনা সভার প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাগেরহাট-৪ আসনের সংসদ সদস্য প্রত্যাশী জেলা আওয়ালীগ সদস্য আলহাজ¦ এইচএম বদিউজ্জামান সোহাগ।
   ইফতার মাহফিল ও আলোচনা সভার বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী সাধারণ সম্পাদক এম এমদাদু হক, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার লিয়াকত আলী খান। উপস্থিত ছিলেন বহরবুনিয়া ইউনিয়ন সাবেক চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান তালুকদার, বলইবুনিয়া ইউনিয়ন চেয়ারম্যান শাহজাহান আলী খান, উপজেলা যুবলীগ সাবেক সভাপতি মুসফেকুর রহমান নাহার সহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, রাজনৈতিক নেতৃবৃন্দ, আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ ও সুধীজন ।
   সভায় বক্তরা বলেন, বর্তমান সরকারের উন্নয়ন কার্যক্রম আরো এগিয়ে নেয়ার জন্য আসছে আগামী সংসদ নির্বাচনে নৌকা প্রতিকের প্রার্থীকে বিজয়ী করতে হবে।

No comments

Powered by Blogger.