রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা আব্দুল লতিফ চৌধুরী দাফন সম্পন্ন

অংগ্য মারমা ,খাগড়াছড়ি প্রতিনিধি | 
রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা ও সড়ক পরিবহণ মালিক গ্রুপের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক আলহাজ্ব মো: আব্দুল লতিফ চৌধুরীকে রবিবার বিকেলে যানাজা শেষে খাগড়াছড়ি কেন্দ্রীয় কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়েছে।

 তিনি শনিবার চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে বিকেল সাড়ে ৫টায় ইন্তেকাল করেন। ৭২ বছর বয়সে মৃত্যুকালে তিনি ১ ছেলে ও ৩ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। দীর্ঘদিন ধরে তিনি ডায়বেটিকসহ নানা রোগে ভুগছিলেন।

হাজারো বিভিন্ন শ্রেণী পেশার মানুষ আব্দুল লতিফ চৌধুরীর যানাজায় অংশগ্রহন করেন। অশ্রুসিক্ত চোখে শেষ বিদায় বেলায় সড়ক পরিবহণ মালিকগ্রুপ,পৌরসভা,মাইক্রো সমিতি,চালক সমিতিসহ বিভিন্ন ফুল দিয়ে শেষ শ্রদ্ধা জানান এই গুণী মানুষটিকে। তার মৃত্যুরপর প্রথম নামাজে যানাজা শনিবার রাতে নিজ গ্রামেরবাড়ী উত্তর রাগুনিয়ায় ও রবিবার বাদ জোহর খাগড়াছড়ি কেন্দ্রীয় ঈদগা মাঠে দ্বিতীয় যানাজা শেষে স্থানীয় কেন্দ্রীয় কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়।


তার মৃত্যুতে খাগড়াছড়ি সড়ক পরিবহণ মালিক গ্রুপের সভাপতি মাহবুবুল আলম,সম্পাদক ও জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক এসএম সফি,চালক সমবায় সমিতির সাধারণ সম্পাদক মো: ইউনুস মিয়াসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দরা শোক প্রকাশ করেন। কালো ব্যাচ ধারণসহ চার দিনের শোক কর্মসূচী ঘোষনা করেছেন সড়ক পরিবহণ মালিকগ্রুপ।

No comments

Powered by Blogger.