পটুয়াখালীর বাউফলে ইউএনও’র নম্বর ক্লোন করে চাঁদা দাবি



  
বাউফল প্রতিনিধিঃ  পটুয়াখালীর বাউফলে উপজেলা নির্বাহী অফিসারের মোবাইল নম্বর ব্যবহার করে বিভিন্ন ব্যক্তির কাছে চাঁদা দাবি করা হয়েছে
একটি প্রতারক চক্র উপজেলা নির্বাহী অফিসারের করপোরেট মোবাইল নম্বর (০১৭৩৩৩৩৪১৪৯) ক্লোন করে ঘটনা ঘটিয়েছে বলে ধারণা করা হচ্ছে।

ঘটনা জানতে পেরে বুধবার ( মে) উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বাউফল থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) এএফএম আবু সুফিয়ান কে dainikvorerkantho.com জানান, ওই নম্বরটি করপোরেট সিমের আওতায়। যা বাউফল উপজেলা নির্বাহী কর্মকর্তাই ব্যবহার করেন। পূর্বের ইউএনও মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামান পদোন্নতি নিয়ে বদলি হয়ে গেলে নম্বরটি তিনি ব্যবহার করছেন।

বুধবার সোয়া ১২টার সময় দশমিনা উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের সিএ শাহাবুদ্দিন প্রথমে তাকে ফোন করে চাঁদা দাবির বিষয়টি অবহিত করেন। পরে আরও কয়েকজনের কাছ থেকে বিষয়টি জানতে পারেন। এবিষয়টি শোনার পরই নিশ্চিত হওয়া যায় প্রতারক চক্র কোনো না কোনো ভাবে এটি ক্লোন করেছে।

পরে স্থানীয় থানায় উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের পক্ষ থেকে একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। পাশাপাশি ধরনের ঘটনায় সবাইকে সচেতন হওয়ার পাশাপাশি কোনো ধরণের লেনদেন করার আগে সরাসরি উপজেলা প্রশাসনের সঙ্গে যোগাযোগ করার অনুরোধ জানান তিনি

No comments

Powered by Blogger.