শাকিব খানকে চরম লজ্জা দিয়ে যা কিছু মাফ করে দিলেন অপু বিশ্বাস




বিনোদন ডেস্ক : গত বৃহস্পতিবার রাতে একটি সরাসরি সম্প্রচারিত অনুষ্ঠানে দেশের বর্তমান সময়ে আলোচিত চিত্রনায়িকা অপু বিশ্বাস তাদের বিবাহিত জীবন নিয়ে শাকিব খানকে চরম লজ্জা দিলেন।


অপু বলেন, ডিভোর্সের জন্য দেনমোহর বা কাবিননামার টাকা, তার ভরণপোষণ ও তাদের একমাত্র সন্তান আবরাম খান জয়ের ভরণপোষণের খরচও দিতে হবে না শাকিব খানকে।


অভিনেতা ও স্বামী শাকিব খানকে সব ধরনের দেনা-পাওনা থেকে মাফ করে দেয়ার ঘোষণা দিয়েছেন অপু বিশ্বাস। বৃহস্পতিবার রাতে একটি বেসরকারি এফএম রেডিও স্টেশনে ভালোবাসার গল্প বলতে এসে সরাসরি সম্প্রচারিত অনুষ্ঠানে এ সব কথা জানিয়েছেন তিনি।


শাকিব খান-অপু বিশ্বাসকে নিয়ে অনেক দিন ধরেই মিডিয়া পাড়া থেকে শুরু করে সোশ্যাল মিডিয়া বেশ সরগরম। অবশেষে এই জুটির বিচ্ছেদ হতে যাচ্ছে আর কিছুদিন পর। তবে নিজেকে নতুন করে গুছিয়ে ফের নতুন উদ্যমে আবারো কাজে ফিরছেন অপু বিশ্বাস।অপু বিশ্বাস বাচ্চার ভরণপোষণ এবং কাবীন নামার টাকাও মাফ করে দিলেন শাকিবকে।


ভালোবাসা দিবস উপলক্ষ্যে রেডিও আমার এর বিশেষ অনুষ্ঠানে আমন্ত্রিত হয়ে এসেছিলেন অপু বিশ্বাস। আর সেই অনুষ্ঠানেই নিজের ভালোবাসার কথা, নিজেদের বৈবাহিক সম্পর্কের টানাপোড়ন নিয়ে বেশ খোলামেলা কথা বলেছেন।


অনুষ্ঠানের শুরুতেই নিজের ভ্যালেন্টাইন নিয়ে অপুম বলেন, ‘গেল দুই বছর ধরে আমার সন্তান জয়কে নিয়েই আমার ভ্যালেন্টাইন। এবারের ভ্যালেন্টাইনেও সকাল থেকে আমার সাথে ছিল। এক সাথে বাইরে ঘুরতে গিয়েছিলাম।’


প্রথম ভালোবাসা নিয়ে অপু বলেন, ‘প্রথম ভালোবাসা ভোলা যায় না। তবে প্রথম ভালোবাসায় আবেগটা বেশী থাকে।’ এই ভ্যালেন্টাইনে শাকিব খানকে কল করেছিলেন কিনা জানতে চাইলে হাসাতে হাসতে অপু উত্তরে বলেন, ‘ও তো দেশের বাইরে। তাছাড়া ও নাম্বার চেঞ্জ করে বার বার। পাশাপাশি আমিও স্মার্ট ফোন ব্যবহার করি না।’


শাকিব খানকে এখনো ভালোবাসেন কিনা জানতে চাইলে অপু বলেন, ‘আমি শাকিবকে করুনা করি না, কারণ আল্লাহ তাকে অনেক দিয়েছে। তাকে ঘৃণাও করি না কারণ যাকে ভালোইবাসি না তাকে কি ঘৃনা করবো। হুম আমি শাকিব কে দয়া করি। কেননা এতো কিছু পরেও আমি কম চেষ্টা করিনি সংসার টিকিয়ে রাখার জন্য কিন্তু লাভ কি হলো’?

No comments

Powered by Blogger.