আগৈলঝাড়ায় তালিকাভুক্ত মাদক ব্যবসায়িসহ গ্রেফতার ৯

খোকন হাওলাদার || 
বরিশাল জেলার আগৈলঝাড়ায় পুলিশের মাদক বিরোধী চলমান বিশেষ অভিযানে মাদকসহ দুই জন ও পৃথক স্থান থেকে মামলার ৭ পলাতক আসামীসহ মোট ৯জনকে গ্রেফতার করেছে পুলিশ। মাদকসহ গ্রেফতারকৃতদের মধ্যে ৬ মামলার আসামী পয়সারহাটের ঝন্টু চৌকিদার পুলিশের তালিকাভুক্ত মাদকের পাইকারী বিক্রেতা ও ডালিম ভূইয়া পুলিশের উপর হামলা মামলার অন্যতম আসামী।


থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রাজ্জাক মোল্লা জানান, পুলিশ পরিদর্শক (তদন্ত) খোন্দকার আবুল খায়েরের নেতৃত্বে মাদক বিরোধী বিশেষ অভিযানে আগৈলঝাড়া পশ্চিম পয়সারহাট গ্রামের আব্দুর রব চৌকিদারের ছেলে ঝন্টু চৌকিদার (৩২) কে বৃহস্পতিবার সন্ধ্যায় এসআই মোশারফের নেতৃত্বে পুলিশ অভিযান চালিয়ে তার নিজের টিভি-ফ্রিজ মেরামতের দোকান থেকে-গ্রেফতার করে। এসময় ঝন্টুর কাছ থেকে ৬৮পিচ ইয়াবা উদ্ধার করে পুলিশ। ঝন্টু পুলিশের তালিকাভুক্ত পাইকারী মাদক বিক্রেতা, তার বিরুদ্ধে আগৈলঝাড়া থানায় ২টিসহ বিভিন্ন থানায় ৬ মামলা রয়েছে। এঘটনায় এসআই মোশারফ হোসেন বাদী হয়ে বৃহস্পতিবার রাতেই থানায় মামলা দায়ের করেছে, নং-৫(২৪.৫.১৮)।

তালিকাভুক্ত মাদক ব্যবসায়িসহ গ্রেফতার ৯

অন্যদিকে সেরাল গ্রাম থেকে পুলিশের উপর হামলা মামলার অন্যতম আসামী বুরজুগ আলী ভূইয়ার ছেলে ডালিম ভুইয়া (৩৫) কে এসআই দেলোয়ার হোসেন বৃহস্পতিবার রাতে গাঁজাসহ আটক করেন। গ্রেফতারকৃত ডালিম গত ২০ ফেব্রুয়ারি রাতে পুলিশের উপর হামলা চালিয়ে আহত ও অবরুদ্ধ করে পাঁচ মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী সুজন ভুইয়াকে ছাড়িয়ে নেয়া মামলার অন্যতম আসামী। গাঁজাসহ আটকের ঘটনায় এসআই দেলোয়ার হোসেন বাদী হয়ে মামলা দায়ের করেছেন, নং-৬ (২৪.৫.১৮)।

এদিকে পুলিশ অভিযান চালিয়ে নন জিআর ১২/১৬ মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী আমবৌলা গ্রামের ছবদের তাজের ছেলে নুরু তাজ, সালাম তাজ, সোনামুদ্দিন তাজের ছেলে সহিদ তাজ, সাহেব আলী তাজের ছেলে মতলেব তাজ, কন্যা রানী খানম, মিন্টু তাজের স্ত্রী ময়না বেগম, ছালাম তাজের স্ত্রী হামিদা বেগমকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতদের শুক্রবার আদালতে প্রেরণ করেছে পুলিশ।

No comments

Powered by Blogger.