সাভারে মা ও শিশু নির্যাতনের শিকার 




আনিসুর রহমান (দিপু), সাভার প্রতিনিধিঃ


 সাভারের জালেশ্বর এলাকায় শাহিনুর বেগম নামের এক গৃহবধূ ও তার দুই শিশু সন্তান অনন্যা, অনুভা -কে বেধড়ক মারধর ও নির্যাতনের অভিযোগ উঠেছে।   


এ ব্যাপারে শাহিনুর বেগম সাভার মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন । থানায় দায়েরকৃত অভিযোগের প্রতিলিপি হতে জানা যায়, গত ২৪শে মে ২০১৮ইং তারিখে শাহিনুর বেগম (৩৫) এবং তার দুই শিশু কন্যা অনন্যা ইসলাম ও অনুভা ইসলাম -কে মৌসুমি বেগম, মজিবর, মজিবরের স্ত্রী মঞ্জু বেগম ও মজিবরের ছেলে মিশু বেধড়ক মারধর করে বাড়ি থেকে বের করে দেয়।   


এ ব্যপারে শাহিনুর বেগম ভোরের কন্ঠকে জানায়- দীর্ঘদিন ধরে মৌসুমী বেগম ও মজিবরের পরিবার তাকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করে আসছে। তার স্বামী দীর্ঘদিন ধরে মালেশিয়ায় আছে। অসহায়ের মত সবকিছু সহ্য করে আসছিলেন। 

গত বৃহস্পতিবার ২৪ই মে ইফতারের পরপরই মৌসুমি, মজিবর, মঞ্জু, মিশু তার বাসায় এসে তাকে মারতে শুরু করে। মা কে মারতে দেখে দুই শিশু কন্যা এগিয়ে এলে তাদেরও বেধড়ক মারধর করে। এক পর্যায়ে শাহিনুর ও তার কন্যাদেরকে টেনে হেঁচড়ে নিজ বাসা থেকে বের করে দেয় মজিবর ও মিশু। 


এ বিষয়ে সাভার মডেল থানার উপপরিদর্শক ইবনে ফরহাদ মুঠোফোনে বলেন- লিখিত অভিযোগ  পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

No comments

Powered by Blogger.