রায়পুরায় হত্যা মামলার আসামীদের গ্রেপ্তারের দাবীতে সংবাদ সম্মেলন

তন্ময় সাহা,রায়পুরা(নরসিংদী) প্রতিনিধিঃ 
নরসিংদীর রায়পুরা উপজেলার ধুকুন্দিচরের হানিফ ভূইয়া হত্যাকান্ডের সাথে জড়িতদের গ্রেপ্তারের দাবী জানিয়েছে তার স্বজনরা।
আজ রবিবার দুপুরে নিহত হানিফ ভূইয়ার নিজ বাড়ীতে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তার ভাই আওলাদ হোসেন ভূইয়া এ দাবী জানান।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে আওলাদ হোসেন ভূইয়া বলেন, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে  চলতি বছর ২৫ মার্চ তার ভাই হানিফ ভূইয়াকে হত্যা করে তাদের প্রতিপক্ষ। পূর্ব পরিকল্পিতভাবে ঢাকা সিলেট মহাসড়কের ধুকুন্দি নামক স্থানে গাড়ী চাপা দিলে ঘটনাস্থলেই আমার ভাই নিহত হন। এ নিহতের ঘটনায় আমাদের কাছে প্রয়োজনী তথ্য প্রমানাদী ও রয়েছে। পরে রায়পুরা থানায় এ বিষয়ে মামলা করতে গেলে থানা কর্তৃপক্ষ মামলা নিতে অস্বীকার করলে আমি আদালতের শ্ব^রনাপন্ন হয়ে একটি হত্যা মামলার অভিযোগ করি। আদালতে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে রায়পুরা থানায় নির্দেশ দিলেও থানা কর্র্তৃপক্ষ অদ্যাবদি প্রায় দেড়মাস পেরিয়ে গেলেও এ বিষয়ে কোন ব্যবস্থা নেয়নি।
এদিকে, প্রতিপক্ষ উল্টো আমাদের বিরুদ্ধে একটি হয়রানি মূলক মামলা দায়ের করে। ফলে আমার ভাই হত্যাকান্ডের সাথে জড়িতরা মামলা তুলে নিতে আমাদের প্রাণ নাশের হুমকি দিয়ে যাচ্ছে। আমরা এখন নিরাপত্তাহীনতার মধ্যে জিবন-যাপন করছি। এমতবস্থায় এ সংবাদ সম্মেলনের মাধ্যমে ভাই হানিফ ভূইয়ার হত্যাকারীদের গ্রেপ্তারসহ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।
এ ব্যাপারে রায়পুরা থানার ওসি মোঃ দেলোয়ার হোসেন বলেন, ঘটনাটি মূলত এক্সিডেন্ট। কিন্তু একটি পক্ষ এটিকে হত্যা বলে দাবী করছে। তবে, পুলিশ প্রকৃতঘটনা উৎঘাটনে কাজ করছে।
সংবাদ সম্মেলনে ইউপি সদস্য ইদ্রিছ আলীসহ মোঃ তাজুল ইসলাম, খলিল মিয়া, ইনতিয়াজ, ছোটন মিয়া, মিলন সরকার সহ স্থানীয় বিভিন্ন ইলেক্ট্রনিক্স, ইলেকট্রিক ও অনলাইন গণমাধ্যমের কর্মীগণ উপস্থিত ছিলেন।

No comments

Powered by Blogger.