পটুয়াখালীতে সড়ক দুর্ঘটনায় একজন নিহত, বাসে আগুন



সংগ্রহে পিভিএ,আম(ভোক ডেক্স অপরাধ কন্ঠ) ঢাকা-পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কের পক্ষিয়া নামক স্থানে সড়ক দুর্ঘটনায় একজন নিহত হয়েছে। এ ঘটনায় মোটরসাইকেলের অপর আরোহী গুরুতর আহত হয়েছে। বিক্ষুব্ধ জনতা আগুন দিয়ে বাসটি পুড়িয়ে দিয়েছে। বাসের চাকল ও হেলপার পলাতক রয়েছে।



প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিকার সকাল ১০টায় গ্রামীণ পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো-ব-১৪-০০৩৯) পক্ষিয়া বাজারে পেছন থেকে মোটরসাইকেলে ধাক্কা দিলে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী রুবেল হোসেন (৩৫) মারা যায়। গুরুতর আহত অবস্থায় নিহত’র স্ত্রী মোসা. শিমুল (২৩) পটুয়াখালী মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়। বাসটি ঢাকা থেকে তালতলী যাচ্ছিল। শিমুল স্থানীয় দক্ষিন গেড়াখালী সরাকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক। তাদের বাড়ি শহর সংলগ্ন টাউন জৈনকাঠী গ্রামে। স্ত্রীকে প্রতিদিনের মতো পৌছে দিতেই মোটর সাইকেলে বিদ্যালয়ের পথে যাচ্ছিলেন স্বামী স্ত্রী। নিহত রুবেল হোসেন জৈনকাঠী গ্রামের আ. খালেক তালুকদারের ছেলে।



পটুয়াখালী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের দলসহ ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ মর্গে প্রেরণ করা হয়েছে। আসটি আটক করা হয়েছে।

No comments

Powered by Blogger.