গৌরনদীতে শিক্ষকের পরিবারের উপর হামলা আহত-৩

খোকন হাওলাদার ঃ বরিশালের গৌরনদী উপজেলার বার্থী ইউনিয়নের উত্তরমাদ্রা গ্রামে তুচ্ছ ঘনটাকে কেন্দ্র করে শনিবার বিকেলে প্রতিপক্ষরা এক শিক্ষক পরিবারের উপর হামলা চালিয়ে শিক্ষকসহ তিনজনকে আহত করেছে। গুরুতর আহত উপজেলার বাঘমারা-বড়দুলারী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও উপজেলা প্রাথমিক সহকারী শিক্ষক ফাউন্ডেশনের অন্যতম সদস্য তপন দত্তকে (৩২) গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় রবিবার সকালে গৌরনদী মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে। এ ছাড়া একই দিন সকালে একই ইউনিয়নের কটকস্থল গ্রামে মুরগি চুরিকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় নারীসহ তিন জন আহত হয়েছে। আহতদের গৌরনদী ও বরিশাল শেরে-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এলাকাবাসী ও পুলিশ জানায়, শনিবার তিনটার দিকে উত্তরমাদ্রা গ্রামে অমল দত্তের পুত্র বাঘমারা-বড়দুলারী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক তপন দত্ত ও তার নিকটতম আত্মীয় শংকর দত্ত বাড়ির পাশে ডোবায় মাছ ধরতে যায়। ডোবার পাড়ে প্রতিবেশী বিমল দত্তের পাট ক্ষেতের মধ্যে শিশুরা চলাফেরা করায় পাটের চারা নষ্ট হয়। পাটের চারা নষ্ট হয়ওয়ার জন্য তপনদের দায়ী করে গালমন্দ করেন। এ নিয়ে বাক বিতান্ডার এক পর্যায়ে বিমল দত্ত, তার পুত্র বিপুল দত্ত, নাতী শান্তসহ ৫ থেকে ৬জনে অতর্কিত হামলা চালিয়ে অমল দত্তকে মারধর করে। তাকে রক্ষার জন্য তার পুত্র তপন দত্ত ও কন্যা কল্পনা দে এগিয়ে আসলে তাদের উপর হামলা চালিয়ে লাঠি দিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম করে। গুরুতর আহত অবস্থায় তপন দত্তকে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
গৌরনদী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মুনির হোসেন মুনির জানান, এ ঘটনায় অমল দত্ত বাদি হয়ে ৫ জনকে আসামি করে রবিবার থানায় মামলা দায়ের করেছেন। আসামিদের গ্রেপ্তারের জোর প্রচেষ্টা চলছে।
অপর দিকে একই দিন সকাল ১০টার দিকে বাথী ইউনিয়নের কটকস্থল গ্রামের আঃ মান্নান বেপারী মুরগি চুরিকে কেন্দ্র করে একই বাড়ির জাহাঙ্গীর বেপারী ওরফে চোরা জাহাঙ্গীর ও তার ভাই আলমগীর বেপারী তার লোকজন হামলায় চালিয়ে আঃ মান্নান বেপারীর স্ত্রী পারভীন বেগমকে (৩৫) আহত করে। তার আত্ম চিৎকারে তার পুত্র পাভেজ বেপারী (১৭) ও প্রতিবেশী শাহাদাত বেপারী (১৮) এগিয়ে আসলে তাদেরকেও পিটিয়ে আহত করে। গুরুতর আহত অবস্থায় পারভীন বেগম ও শাহাদাত বেপারীকে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে অবস্থার অবনতি হলে বিকেলে শাহাদাতকে বরিশাল শেরে-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়।

No comments

Powered by Blogger.